তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, করোণা মহামারি ও বন্যাসহ কোনও প্রাকৃতিক দুর্যোগে বাংলাদেশের মানুষ কেউ না খেয়ে থাকবে না। তিনি ঈদের দিনেও আনন্দ ভাগাভাগি করার জন্য আপনাদের মধ্যে রান্না করা খাবার নিয়ে এসেছি। তিনি ঈদের দিন (আগস্ট ১) বিকালে জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার পৌরসভার কামরাবাদ এলাকায় প্রায় সহ১২শ’ বন্যাদুর্গত মানুষের মধ্যে রান্না করা খাবার (খিচুরি) বিতরণের সময় এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ যেকোনও প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় মানুষের পাশে ছিল, আছে এবং থাকবে। বন্যায় যাদের বাড়ি-ঘর, ব্যবসা প্রতিষ্ঠান, ফসলি জমি ক্ষতিগ্রস্ত হয়েছে, তাদেরকে সবাইকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহযোগিতা দেবেন। আওয়ামী লীগ কথায় নয় কাজে বিশ্বাস করে। চার দফা বন্যায় মানুষ সর্বশান্ত। ঈদের দিনেও আপনাদের সেবক হিসেবে রান্না করা খাবার নিয়ে এসেছি। আপনাদের সব সুখে-দুঃখে বাকী জীবনযাপনে যেন আপনাদের সেবক হয়েই পাশে থাকতে পারি।

খাবার বিতরণের সময় সরিষাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিহাব উদ্দিন আহমেদ, সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো. ফজলুল করীম, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা এম এ লতিফ, মনির উদ্দিন, যুগ্ম সম্পাদক এম এ গণি, পৌর আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান মিজান, যুবলীগের সাবেক সভাপতি মন্টু লাল তেওয়ারি, সরিষাবাড়ী পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মুনজুরুল ইসলাম বিদ্যুৎ, যুবলীগ নেতা সাখাওয়াতুল আলম মুকুল, ছাত্রলীগ নেতা শরিফ আহমেদ নিরবসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের তা-কর্মী, মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেণির পেশাজীবী মানুষ উপস্থি ছিলেন।





Source link

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *